ঢাকা,মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

সাংবাদিকরা ঝুঁকি নিয়ে জাতিকে সঠিক পথ দেখাচ্ছে -আ; কক্সবাজার বার্তার প্রতিনিধি সভায় বক্তারা

সংবাদ বিজ্ঞপ্তি :: পর্যটন নগরী কক্সবাজারের বহুল প্রচারিত দৈনিক আজকের কক্সবাজার বার্তা পরিবারের প্রতিনিধি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ আগষ্ট) বিকালে পত্রিকার নিজস্ব কার্যালয়ে সম্পাদক (ভারপ্রাপ্ত) এইচ.এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, সাংবাদিকরা তাঁদের দায়িত্ববোধ থেকে সব ঝুঁকি ও হুমকি মোকাবেলা করে জাতিকে সঠিক পথ দেখাচ্ছেন। সাংবাদিকদের মর্যাদার আসন ধরে রাখতে সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রাখতে হবে। রাজনৈতিক লেজুড়ভিত্তিক মানসিকতা পরিহার করে একজন সাংবাদিককে সার্বক্ষণিক সংবাদকর্মী হতে হবে। সাহসের সঙ্গে গণমানুষের কথা বলতে হবে। মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও জাতীয় পতাকার পক্ষে থেকে দায়িত্ব পালন করতে হবে।

সভাপতির বক্তব্যে সম্পাদক (ভারপ্রাপ্ত) এইচ.এম নজরুল ইসলাম বলেন, সাংবাদিকতা মূর্খ লোকের পেশা নয়। এটা সব সময়ের জন্য আধুনিক পেশা। অতীতকে ধারণ করে বর্তমান ও ভবিষ্যৎ চিন্তা করতে হয় একজন সাংবাদিককে। একটি মহল সাংবাদিকদের এখন বাঁকা চোখে দেখে। এতে থেমে থাকলে চলবে না। সকল বাঁধা উপেক্ষা করে একজন সাংবাদিকের উচিত সামনের দিকে এগিয়ে যাওয়া।

বার্তা প্রধান এম.এ আজিজ রাসেল এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মফস্বল বার্তা সম্পাদক অজিত কুমার হিমু, চীফ রিপোর্টার জিকির উল্লাহ জিকু, স্টাফ রিপোর্টার ফরিদ মোহাম্মদ, স্টাফ রিপোর্টার নুরুল হোসেন, শহর প্রতিনিধি সাকিব রহমান, চকরিয়া প্রতিনিধি মো. নুরুদ্দোজা, সাঈদী আকবর ফয়সাল, টেকনাফ প্রতিনিধি মো. সেলিম, রহমত উল্লাহ, মহেশখালী প্রতিনিধি এম,এস রুবেল, কুতুবদিয়া প্রতিনিধি নাছির উদ্দিন, কোটবাজার (উখিয়া) প্রতিনিধি শরীফ আজাদ, ঈদগাঁও প্রতিনিধি মিসবাহ উদ্দিন ও হোয়াইক্যং প্রতিনিধি মো. মিজান।

এসময় উপস্থিত ছিলেন পত্রিকার ম্যানেজার জালাল উদ্দিন ও সার্কুলেশন ম্যানেজার মো. মামুন।

পাঠকের মতামত: