ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

২ কোটি টাকায় হাজিয়ান আমতলী মোড়ে হচ্ছে ১১০০ মিটার আরসিসি সড়ক

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া পৌরসভার হাজিয়ান আমতলী মোড়ে হচ্ছে ১১০০ মিটার আধুনিকমানের আরসিসি সড়ক। পৌরবাসির মাঝে শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতের অংশহিসেবে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবার ২ কোটি ১১ লাখ টাকা বরাদ্দে একটি নতুন সড়ক উপহার দিচ্ছেন পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজিয়ান-ফাসিয়াখালী অংশের জনসাধারণকে। বিশ^ব্যাংকের সহযোগি প্রতিষ্ঠান এমজিএসপি প্রকল্পের অধীনে ইতোমধ্যে সড়কটির আনুষ্ঠানিক নির্মাণ কাজ শুরু করা হয়েছে।

বুধবার ৫ আগস্ট সকালে উপস্থিত থেকে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডে হাজিয়ান কেন্দ্রীয় জামে মসজিদ হতে আমতলী ষ্টেশনের শেষ সীমানা পর্যন্ত ১১০০ মিটার আরসিসি সড়ক উন্নয়ন কাজের উদ্ভোধন করেছেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দীন চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ডে কাউন্সিলর মুজিবুল হক মুজিব, পৌরসভার প্রকৌশল বিভাগের কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্ণধার, আওয়ামীলীগ সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

চকরিয়া পৌরসভার মেয়র মেয়র আলমগীর চৌধুরী বলেন, বিশ^ব্যাংকের সহায়তায় স্থানীয় সরকার বিভাগের এমজিএসপি প্রকল্পের অর্থায়নে বর্তমানে পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭৬ কোটি টাকা ব্যয়ে শতাধিত উন্নয়ন প্রকল্পের কাজ এগিয়ে চলছে। সর্বশেষ বুধবার ২ কোটি ১১ লাখ টাকা বরাদ্দে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডে হাজিয়ান কেন্দ্রীয় জামে মসজিদ হতে আমতলী ষ্টেশনের শেষ সীমানা পর্যন্ত ১১০০ মিটার আরসিসি সড়ক উন্নয়ন কাজের উদ্ভোধন করা হয়েছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে বর্তমানে চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উন্নয়ন প্রকল্পের কার্যক্রম একটু ধীরে হচ্ছে। তবে পালাক্রমে সকল ওয়ার্ডে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। অতীতের মতো উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়া পৌরবাসির সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

পাঠকের মতামত: