ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস লাগিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা, ঝুলন্ত লাশ উদ্ধার

las..এম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস লাগিয়ে মোহাম্মদ বাবুল (৪২) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ী আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কোরবানিয়া ঘোনার পাশ্ববর্তী বিলে একটি গামারি গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করেন পুলিশ। নিহত বাবুল ওই এলাকার মৃত আশরাফ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোহাম্মদ বাবুল বাড়ির পাশে কয়েক বছর ধরে কুলিং কর্ণার খুলে জীবিকা নির্বাহ করে আসছিলেন। সংসারে দুই স্ত্রীসহ ৬ সন্তান রয়েছে। প্রথম দিকে সাংসারিক দাম্পত্য জীবন সুথে থাকলে কয়েকমাস আগে বাবুল দ্বিতীয় বিয়ের করেন।

স্থানীয়রা জানান, বিয়ের পর দ্বিতীয় স্ত্রীর সাথে তার বনিবনা হচ্ছিল না। প্রায়ই সময় তাদের মধ্যে ঝগড়া চলতো। মঙ্গলবার সকালে বাবুল ব্যবসায়ী প্রতিষ্ঠান কুলিং কর্ণারে যান। রাত দশটায় দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে চলে যায়।

তবে নিহতের স্বজনরা জানান, রাতে তিনি বাড়ি ফিরে না আসলে এবং তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকলে স্বজনদের মাঝে সন্দেহের সৃষ্টি হয়। এরপর স্বজনরা রাতভর খোজাখুজি করতে থাকেন তাকে। এরই এক পর্যায়ে বুধবার সকালে কুলিং কর্ণারের প্রায় ৫০গজ দূরে একটি গামারি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশটি দেখতে পেয়ে স্বজনরা খবর দেন পুলিশের কাছে।

জানতে চাইলে হারবাং পুলিশ ফাড়ির আইসি (ইনর্চাজ) দেবাশীষ সরকার বলেন, স্বজনদের দেয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থলের একটি গামারি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল তৈরী শেষে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: