Home » কক্সবাজার » লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ : আহত ১৫

লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ : আহত ১৫

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

জাহেদুল ইসলাম, লোহাগাড়া ::  লোহাগাড়ায় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস- সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত ও ১৫ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

নিহতরা হলেন, চন্দনাইশ বাদামতল, কাঞ্চন নগর এলাকার মো: শওকত(২৪) ও অপর জনের পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি। অপরদিকে আহতরা উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা নেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৮ টায় উপজেলার বার আউলিয়া কলেজের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মমহাসড়কে ঘটনাটি ঘটে।

সরেজমিন পরিদর্শনে জানা যায়, ঘটনারদিন ভোরে সৌদিয়া পরিবহনের একটি বাস (চট্টমেট্রো: ব- ১১-০৬৬৮) ভোরে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দশ্যে রওনা দেন, অপরদিকে ডায়মন্ড সিমন্টের ট্রাক (চট্টমেট্রো: ট- ১১-৩৩৬৮) সিমেন্ট বোঝাই নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দশ্যে দেন।

প্রত্যক্ষদর্শী আবুল বশর বলেন, সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থল থরকর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের জরুরী বিভাগের চিকিৎসক ডা: অমিত কুমার নাথ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ১৪ জনতে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

দোহাজারি হাইওয়ে থানার ওসি মো: ইয়াছিন আরফাত বলন, ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনাস্থলে থেকে দুর্ঘটনায় কবলিত যাত্রীবাহী বাস ও ঘটনাস্থলে নিহত ২ জনের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। করা হয় বলে জানান তিনি। তিনি আরো বলেন, এ ঘটনায় হতাহত কারো নাম এখনো পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000 নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব ...

হাসপাতালের নিবন্ধন ফি চাঁদাবাজির পর্যায়ে পৌঁছেছে

It's only fair to share...000 ঢাকা, ১৪ আগস্ট- গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ ...