ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীকে চারা বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নে সংগঠনের নেতাকর্মীরা উপহার পেয়েছেন গাছের চারা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার আয়োজনে উদ্বোধন করা হয়েছে বৃক্ষরোপন কর্মসুচি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চারা রোপনের অংশহিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসুচির আয়োজন করেন।

অনুষ্ঠানের উদ্বোধক চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার ১৮টি ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের হাতে তিনটি করে গাছের চারা উপহার দেন উপজেলা সভাপতি।

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন এর সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, বৃহত্তর চকরিয়া উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি কাইছার সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আশরাফুল হক, সহসভাপতি খালেদুল ইসলাম, যুগ্ম সম্পাদক কৃষ্ণ চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক রহমান মোহাম্মদ আয়াজ, চকরিয়া উপজেলা যুবলীগের অর্থসম্পাদক আজিজুল হক, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, পাভেল আজম, সোহেল চৌধুরী এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক বেলাল উদ্দিন, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে ১৮টি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সম্পাদকসহ সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসুচির উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে আগামী তিনদিনে উপজেলার ১৮টি ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসুচি পালিত হবে। ##

পাঠকের মতামত: