ঢাকা,মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

ডুলাহাজারা ক্রীড়া সংস্থার মাঠ সংস্কারে অনুদান ও ফুটবলারদের সুরক্ষা সামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্দেশনার আলোকে গ্রামীণ জনপদে ফুটবল খেলাকে জনপ্রিয় করতে নানামুখী উদ্যোগ নিয়েছেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। বাফুফের নির্দেশনা অনুযায়ী মফস্বল এলাকায় খেলার মাঠে অনুশীলনরত ফুটবলদের করোনা সংক্রমণের প্রাদুর্ভাব থেকে রক্ষাকল্পে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন তিনি।

বুধবার ১৫ জুলাই চকরিয়া উপজেলার ডুলাহাজারা ক্রীড়া সংস্থার মাঠে উপস্থিত হয়ে অনুশীলনরত ফুটবলদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদী।

উপজেলা চেয়ারম্যানের পিএস সাজ্জাদ হোসেন জানিয়েছেন, বুধবার বিকালে ডুলাহাজারা ক্রীড়া সংস্থার মাঠে উপস্থিত হয়ে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদী উপস্থিত হয়ে প্রথমে ডুলাহাজারা মাঠের গোলবার উদ্বোধন করেন। এরপর তিনি মাঠের আনুসাংঘিক সংস্কারের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন কর্মকর্তাদের হাতে। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান মাঠে অনুশীলনরত ফুটবলারদের মাঝে উন্নত মানের ফুটবল এবং স্বাস্থ্য বিধি মেনে প্যাকটিস করার জন্য ফুটবলারদের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড গ্লাভস বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা বাবলু, জাতীয় দলের ফুটবলার জিকু, ফুটবলার নুরুল আবছার, পলাশ, বিজয়, ইমরুল হাসান এবং উপজেলা চেয়ারম্যানের পিএস সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: