ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Protibadগত ১০-১১ এপ্রিল/২০১৬ ইং তারিখের বিভিন্ন দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকায় “চকরিয়ায় ইউপি মেম্বার প্রার্থীর বিরুদ্ধে ভোট ডাকাতির হুমকির অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
মূলত আমি চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউপির ৪নং ওয়ার্ড থেকে দীর্ঘ ২৫ বছর ধরে নির্বাচিত হয়ে আসছি। আগামী ২৩ এপ্রিল কৈয়ারবিল ৪নং ওয়ার্ড থেকে টিউবওয়েল মার্কায় ইউপি নির্বাচনে পুনরায় প্রার্থী হয়েছি। আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা ও সুনামে ঈষান্বিত হয়ে আমার প্রতিদ্বদ্ধি প্রার্থী নুরুল কবির প্রকাশ নুরুল হোছন (হুন্ডি নুর হোছন) মোরগ মার্কা প্রার্থী হয়ে আমার মানসম্মান ক্ষুর্ণ করার জন্য মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন প্রপাগান্ডা ছড়াচ্ছে। প্রকাশিত সংবাদে ১১৮ জনের স্বাক্ষর নিয়ে বিভিন্ন দপ্তরে দেয়া অভিযোগ পত্রটি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী জানাচ্ছি। কৈয়ারবিল ইউপির ৪নং ওয়ার্ডের দীর্ঘদিনের উন্নয়ন কর্মকান্ড ও ন্যায় বিচারের স্বার্থে এলাকা ভোটারদের বিভ্রান্ত না হয়ে আমার টিউবওয়েল মার্কায় রায় প্রদানের ভোটারদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি। এছাডাও ভোটের সময় সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে আমি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সদর সার্কেল), সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা, অধিনায়ক র‌্যাব ও বিজিবি কক্সবাজার এবং চকরিয়া থানার ওসির সার্বিক সহযোগিতা কামনা করছি।
প্রতিবাদকারী : মোজাহের আহমদ, মেম্বার ৪নং ওয়ার্ড, পিতা: মোস্তাক আহমদ, ভরন্যারচর ৪নং ওয়ার্ড, কৈয়ারবিল, চকরিয়া, কক্সবাজার।

পাঠকের মতামত: