ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লাইফ সাপোর্টে মারা গেলেন আবু সিদ্দিক ওসমানীর মা উম্মে হাবিবা

চকরিয়া নিউজ ডেস্ক ::  দীর্ঘ দিন লাইফ সাপোর্টে থাকার পর অবশেষে মারা গেলেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীর মা উম্মে হাবিবা (৭১)।

আজ শনিবার (৪ জুলাই) সকাল পৌনে ৯ টার দিকে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি………রাজিউন।

এর আগে স্ট্রোক করলে গত ২৬ জুন সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চার দিনেও অবস্থার উন্নতি না হওয়ায় গত ৩০ জুন তাকে লাইফ সাপোর্টে স্থানান্তর করা হয়।

এডেভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীর পিতা মাহমুদুল হক ওসমানীর মৃত্যুর পর থেকে তার মা কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এবিসি ঘোনায় (চেয়ারম্যান বাড়ি) বসবাস করে আসছিলেন।

গত ২৩ জুন এডেভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী ও তার স্ত্রী তসলিমা আক্তারসহ পরিবারের ৮ সদস্যের করোনা আক্রান্ত হন। তাদের চিন্তায় মা উম্মে হাবিবা স্ট্রোক করেন বলে ধারণা সবার।

এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীসহ পরিবারের ৩ সদস্য উখিয়া আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন। বর্তমানে তাদের অবস্থা উন্নতির পথে। এই সময়ে না ফেরার দেশে পাড়ি জমালেন পরিবারের একমাত্র ছায়া মা উম্মে হাবিবা।

তিনি বৃহত্তর ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মাহমুদুল হক ওসমানী প্রকাশ মোহাম্মদ চেয়ারম্যানের সহধর্মিনী। এদিকে, উম্মে হাবিবার মৃত্যুতে শোক প্রকাশ করেছে চকরিয়া নিউজ ডটকম (সিএন) সম্পাদক জহিরুল ইসলামসহ চকরিয়া নিউজ পর্ষদের সকল কর্মকর্তারা।

পাঠকের মতামত: