ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসীন বাবুল করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসীন বাবুল করোনা পজেটিভ হয়ে নিজ বাড়িতেই চিকিৎসা চালিয়ে গেলেও চট্টগ্রাম শহরে মেট্রোপলিটন হাসপাতালের ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন  । বুধবার (১ জুলাই) রাতে তার করোনা পজিটিভ ধরা পরে।

সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসীন বাবুল এর আগে গত সোমবার (২৯ জুন) চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দেন।চেয়ারম্যান মহসীন বাবুল চট্টগ্রাম শহরে মেট্রোপলিটন হাসপাতালের ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন বলে তার পারিবারিক সুত্রে চকরিয়া নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিবার সুত্রে আরো জানা গেছে, মহসিন বাবুল দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। সেই থেকে নিজের বাসাতেই থেকে চিকিৎসা নিয়ে ছিলেন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসা জন্য গতকাল বুধবার তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চেয়ারম্যান মহসীন বাবুল চকরিয়া নিউজকে বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীনদের জন্য সরকারি সহায়তা কার্যক্রমে নিরলসভাবে কাজ করে গেছি। এতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ি। পরে স্যাম্পল জমা দিলে করোনা রিপোর্টে পজিটিভ এসেছে। সকলের কাছে সুস্থতার জন্য দোয়া কামনা করছি। আমি যাতে সুস্থ্য আপনাদের কাছে ফিরে আসতে পারি।

পাঠকের মতামত: