ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বকেয়া পারিশ্রমিক পরিশোধ ও চাকুরী স্থায়ী করণের দাবীতে এক্সট্রা মোহরার এসোসিয়েশন টেকনাফ শাখার মানববন্ধন

ুুুুুুটেকনাফ প্রতিনিধি :::

টেকনাফ উপজেলা সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের সামনে বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন টেকনাফ উপজেলা শাখা মানববন্ধন করেছে। ১২ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টার দিকে এক বছরের বকেয়া পারিশ্রমিক ও চাকুরী স্থায়ী করণের দাবী আদায়ের লক্ষে দেশের বিভিন্ন স্থানের মতে টেকনাফ রেজিষ্টার অফিসের সামনে এক্সট্রা মোহরার এসোসিয়েশন এ মানববন্ধন করেছে। এসময় তারা কালো ব্যাজও ধারন করেন।

এসময় টেকনাফ এক্সট্রা মোহরার এসোসিয়েশনের সভাপতি মিঃ নারায়ন বলেন- অভিলম্বে তাদের চাকুরী স্থায়ীকরণ করতে হবে এবং এক বছরের বকেয়া পারিশ্রমিক ঈদুল ফিতরের পূর্বে পরিশোধ করতে হবে এবং অনিয়মতান্ত্রিক ভাবে বিভিন্ন জেলা রেজিষ্টার অফিসের নিন্মমান সহকারী কাম-কম্পিউটার অপারেটরকে সাব-রেজিস্ট্রি অফিসের সহকারী পদে বদলী করা চলবেনা। ইতিমধ্যে যাদের বদলী করা হয়েছে, তাদেরকে নিজস্থানে ফিরিয়ে আনতে হবে।

মানববন্ধন অনুষ্ঠানে উপজেলার সকল এক্সট্রা মোহরার (নকল নবিশ) অংশ গ্রহণ করেন এবং নকল নবীশদের অনেকে বত্তব্য রাখেন। এ বিষয়ে তারা মহাপরিদর্শক নিবন্ধন মহোদয়ের সু-দৃষ্টি কামনা করেন এবং তারা তাদের দাবী আদায় না হলে, পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী ঘোষণারও হুমকী দিয়েছেন।

পাঠকের মতামত: