ঢাকা,মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

বিষপানে ‘আত্মহত্যা’ করে বিয়ে ঠেকাল রুবিনা

# ফাইল ছবি #

লামা সংবাদদাতা ::  জোর করে বিয়ে দেয়ার চেষ্টা রুখতে লামায় সদ্য এসএসসি পাস এক শিক্ষার্থী বিষপানে ‘আত্মহত্যা’ করেছে বলে ওই ছাত্রীর সহপাঠিরা দাবি করেছে।

স্থানীয় সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিউল আলম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে তিনি ময়না তদন্তের ফলাফলের আগে মৃত্যুর ব্যাপারে চূড়ান্ত কিছু মন্তব্য করতে অপারগতা জানিয়েছেন।

মৃত্যুবরণকারী রুবিনা আক্তার সরই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আন্ধারী মুজিবরের দোকান এলাকার মো. রবিউল হোসেনের মেয়ে। সরই উচ্চ বিদ্যালয় থেকে এবার সে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

রুবিনার বান্ধবীরা অভিযোগ করেন, লেখাপড়ায় রুবিনা অনেক ভাল ছিল। তার ইচ্ছে ছিল আরও লেখাপড়া করবে। কিন্তু অভিভাবকরা মতের বিরুদ্ধে তাকে জোর করে বিয়ে দেয়ার আয়োজন করায় সে গতকাল রবিবার (২৮ জুন) রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে বিষপান করে। এ অবস্থায় প্রথমে তাকে সরই বাজারের একটি ফার্মেসিতে চিকিৎসা দেয়া হয়। অবস্থার আরও অবনতি হলে রাতেই তাকে পদুয়া হাসপাতালে নেয়া হয়।

আজ সোমবার (২৯ জুন) দুপুরে পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলার পদুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবিনা মারা যায়।

আজ সোমবার বেলা আড়াইটায় যোগাযোগ করা হলে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিউল আলম চকরিয়া নিউজকে বলেন, শুনেছি বিষপানে আত্মহত্যা করেছে। লাশ আনার পর সুরতহাল ও ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বিস্তারিতভাবে জানা যাবে।

পাঠকের মতামত: