ঢাকা,রোববার, ২৪ জানুয়ারী ২০২১

করোনাকালে ১৩০০ পরিবারের মাঝে চাল বিতরণ করলেন চকরিয়া পৌরসভার মেয়র

মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া ::  করোনা মহামারির দুঃসময়ে কর্মহীন হয়ে পড়েছেন চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের শ্রমজীবী ও হতদরিদ্র মানুষ গুলো । আর এসব মানুষের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়িছেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধূরী।

আজ ২৪ জুন বুধবার সকাল ১০টার সময় চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের শ্রমজীবী ও হতদরিদ্র ১ হাজার ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেছেন তিনি। চকরিয়া কোরক বিদ্যাপীঠ মাঠে এ চাল বিতরণ করা হয়েছে।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী চকরিয়া নিউজকে জানান, করোনা মহামারির এ দুঃসময়ে কর্মহীন হয়ে পড়েছেন পৌরসভার শ্রমজীবী ও হতদরিদ্র মানুষ গুলো। চরম দুর্বিসহ জীবন যাপন করে চলছেন তারা । তাদের কথা চিন্তা করে এসব চাল বিতরণ হয়েছে।

মেয়র আরো জানান, চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও হতদরিদ্র প্রায় ১ হাজার ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। আগামীতে পর্যায়ক্রমে আরো চাল বিতরন করা হবে। সমাজে বসবাসরত বিত্তবানরা এসব শ্রমজীবী ও হতদরিদ্র মানুষ গুলোর পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন তিনি।

চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৯ ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দরা ও চকরিয়া পৌরসভার সচিব মাশউদ মোর্শেদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা ।

পাঠকের মতামত: