ঢাকা,বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সাতকানিয়ায় গৃহবধূর ‘আত্মহত্যা’

সাতকানিয়া প্রতিনিধি :: সাতকানিয়ার মাদার্শা এলাকায় বিবি কাউসার (২৬) নামে এক গৃহবধূ ‘বিষপানে আত্মহত্যা’ করেছে বলে খবর পাওয়া গেছে। তবে গৃহবধূর পরিবারের দাবি তাকে ‘বিষ পান করিয়ে হত্যা’ করা হয়েছে।

রবিবার (২১ জুন) রাতে মাদার্শা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এয়াজুর পাড়া সিকদার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার প্রবাসী দিদারুল আলমের স্ত্রী।

জানা যায়, গৃহবধূর বাবার বাড়ি একই উপজেলার দেউচিয়া মুহুরি বাড়িতে। গৃহবধূর বাবার নাম আমিনুল হক (মৃত)। ৬ বছর আগে একই উপজেলার এয়াজুর পাড়া সিকদারের দিদারুল আলমের সাথে তার বিয়ে হয়।তার পাঁচ বছর বয়সী এক মেয়ে আছে।

গৃহবধূর বড় ভাই লুৎফুর রহমান বলেন, ‘আমার বোন গত সোমবার (১৫ জুন) আমদের বাড়িতে বেড়াতে আসে। আমাদের বাড়ি থেকে যাবার পর তার শ্বাশুড়ি তার উপর নির্যাতন শুরু করে।’
লুৎফুর রহমানের দাবি তার বোনের শ্বাশুড়ি, শ্বাশুড়ির ভাইয়ের বউ আর ভাইজি মিলে বিষপান করিয়ে তার বোনকে হত্যা করেছে। তিনি তার বোনের হত্যার বিচার দাবি করেন।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মাদার্শা এলাকায় এক গৃহবধূর বিষপানে আত্মহত্যার খবর পেয়েছি। স্বজনরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখানে মরদেহের ময়নাতদন্ত হয়।

তিনি বলেন, মেয়ের বড় ভাই দাবি করেছে, তাকে বিষ পান করিয়ে হত্যা করা হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবো। তবে এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।

পাঠকের মতামত: