ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান চিকিৎসা অবহেলায় মারা গেলেন

ইমাম খাইর, কক্সবাজার ::   তীব্র শ্বাসকষ্ট নিয়ে সঠিক চিকিৎসা না পেয়ে মারা গেলেন টেকনাফ উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও হ্নীলা মৌলভীবাজার জমিরিয়া দারুল কোরআন আলিম মাদরাসার উপাধ্যক্ষ মুফতি মাওলানা ফেরদৌস আহমদ জমিরী।
রবিবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টায় উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার স্ত্রী ৩ ছেলে ও ৫ মেয়ে ছিল।
মুফতি মাওলানা ফেরদৌস আহমদ জমিরী কয়েকদিন ধরে ডায়াবেটিস ও জ্বরে ভোগছিলেন। বেশী অসুস্থতাবোধ করলে শনিবার ভোরে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি হন। সেখানে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল নেয়া হয়েছে।  মৃত্যুর আগে ফলাফল না পাওয়ায় করোনা পজিটিভ নাকি নেগেটিভ জানা যায় নি।
মুফতি মাওলানা ফেরদৌস আহমদ জমিরীর পরিবারের অভিযোগ, তীব্র শ্বাসকষ্ট নিয়ে তিনি জেলা সদর হাসপাতালে ভর্তি হতে গিয়েছিলেন। অক্সিজেন সংকট দেখিয়ে ভর্তি দেয় নি হাসপাতাল কর্তৃপক্ষ। পরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানেও ভর্তি করানো হয় নি। তারপর এমএসএফ হাসপাতালে ভর্তি হন। সেখানে মারা যান মাওলানা ফেরদৌস আহমদ জমিরী।
মরহুমের নামাজে জানাজা রবিবার বাদে আছর জমিরিয়া দারুল কোরআন সিনিয়র মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হয়। শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

 

পাঠকের মতামত: