ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বাইশারী রাস্তার পাশেই ঝুকিপূর্ণ বিদ্যুতের খুটি

এম হাবিবুর রহমান রনি, নাইক্ষ্যংছড়ি ::   বান্দরবানের নাইক্ষ্যংছড়ি মধ্যম বাইশারী টাওয়ার সংলগ্ন সড়কের পাশেই একটি বিদ্যুতের খুটি, বাতাসে হেলে না পড়ার টানা সংযোগ গুলো বিচ্ছিন্ন করা হওয়াতে বিদ্যুতের খুটি টি ঝুকিপূর্ণ অবস্থায় আছে।

এটি একটি ব্যস্ততম সড়কের পাশেই ছেড়া তারে ঝুকিপূর্ণ অবস্থায়  বিদ্যুতের খুঁটি থাকার ফলে, পার্শ্ববর্তী বসবাসরত সাধারণ জনগণ সহ এই রাস্তায় যাতায়াত কারী বাজার, মসজিদ, কলেজ, স্কুল, মাদ্রাসার পথচারী যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনায় পড়ার সম্ভাবনা রয়েছে, বলে জানাযায়, এলাকাবাসীর পক্ষ থেকে বিদ্যুৎ অফিসে বার বার যোগাযোগ করার পরেও তারা প্রয়োজনীয় কোনো পদক্ষেপ গ্রহন করছেন না, বলে জানান মাস্টার এমদাত, আওয়ামী লীগের নেতা মোঃ জাফর, ফরিদ তালুকদার, আইয়ুব আলী সহ আরো অনেকেই।

প্রতিবেশী মমতাজ আহাম্মদ বলেন, আমার বাড়ির সামনে বিদ্যুতের খুঁটির টানা সংযোগ গুলো আমি বিদ্যুৎ অফিসে যোগাযোগ করে টাকার বিনিময়  সংযোগ বিচ্ছিন্ন করেছি।

মধ্যম বাইশারী ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আজিম বলেন, বিদ্যুৎ খুঁটির টানা সংযোগগুলো থাকলে কারো কোন সমস্যা হবে না, এগুলো বিচ্ছিন্ন করার দরকার নেই, কে শুনে কার কথা।

ঈদগড় অফিসের বিদ্যুৎ পরিচালক আজিজুল হক, ও তার সহযোগী রাশেদের মুঠোফোনে জানা যায় তারা দূরে আছেন, এই ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি ব্যাপারে কিছু জানেন না, এবং বলেন এরকম কিছু হলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: