ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে শক্তি মোটর্সের মালিক উজ্জ্বল সেন গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি :: নারী নির্যাতন ও অপহরণ মামলায় গ্রেফতার হয়েছেন কক্সবাজার শহরের বাস টার্মিনালস্থ শক্তি মোটর্সের মালিক উজ্জ্বল সেন। আজ শনিবার দুপুর ১২টার দিকে কক্সবাজার সদর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে শহরের ঘোনারপাড়াস্থ বাসা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার উজ্জ্বল সেন শহরের ঘোনারপাড়ার বিবেকানন্দ সড়কস্থ মৃত সুকুমার সেনের ছেলে। তার পৈত্রিক বাড়ি চট্টগ্রামের বাঁশখালীতে। উজ্জ্বল সেনের বিরুদ্ধে নাসিমা আকতার নামের (২৮) পিতৃহীন এক তরুণীকে অপহরণ করার অভিযোগে কক্সবাজার সদর থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানান কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবীর।

অপহৃত তরুণী নাসিমা আকতার কক্সবাজার শহরের বৈদ্যঘোনার মৃত মোহাম্মদ ইসমাইলের কন্যা। গত ৮ মার্চ তাকে টিউশনিতে যাওয়ার পথে উজ্জ্বল সেনসহ অজ্ঞাতনামা ব্যক্তিরা অপহরণ করে নিয়ে যায় বলে দাবি করে তরুণীর মাতা মিনু আরা বেগম বাদী হয়ে কক্সবাজার সদর থানায় একটি মামলা করেন। ওই মামলার ভিকটিম নাসিমা এখনও উদ্ধার হয়নি।

ওসি জানান, উজ্জ্বল সেনের বিরুদ্ধে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে আরো বহু মামলা ও জিডি রয়েছে। তাকে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হচ্ছে।

পাঠকের মতামত: