ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

করোনা জয় করলো চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর দুই সন্তান

শাহেদ মিজান, কক্সবাজার :: পিতার মতো চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর দুই শিশু সন্তানও করোনা জয় করছে। আজ শুক্রবার (২৯ মে) সর্বশেষ তাদের রিপোর্ট নেগেটিভ আসে। দ্বিতীয়বার নমুনা নেগেটিভ আসায় তাদেরকে করোনা মুক্ত ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষ। ফজলুল করিম সাঈদী চকরিয়া নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মানুষের সেবা দিতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন ফজলুল করিম সাঈদী। তার কাছ থেকে সংক্রমিত হয়ে করোনা আক্রান্ত হয়েছিলো তার দুই শিশু সন্তানও। এরা হলো ফারাজ করিম (৯) ও অনন্যা করিম (৮)। গত ১৬ মে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এর আগে ৯ মে ফজলুল করিম সাঈদীর করোনা পজেটিভ আসে।

আক্রান্ত হওয়ার পর ফজলুল করিম সাঈদী তার সরকারি বাসভবনে হোস আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। পরে সনাক্ত হলে দুই সন্তানকে তার নিজস্ব বাসভবনে হোস আইসোলেশনে চিকিৎসাধীন করা হয়। তারপরেই ১১ দিন চিকিৎসা নেয়ার পর করোনা মুক্ত হোন তার দুই শিশু সন্তান। এর আগেই সাঈদীও সুস্থ হয়ে উঠেন।

অন্যদিকে করোনা আক্রান্ত ফজলুল করিম সাঈদীর ব্যক্তিগত সহকারী ছৈয়দ আকবরও করোনা মুক্ত হয়েছেন। তবে আরেক ব্যক্তিগত সহকারী সাজ্জাদ এখনো শেষ রিপোর্টের অপেক্ষায় রয়েছেন। এছাড়াও স্বপরিবারে করোনা আক্রান্ত ফজলুল করিম সাঈদীর বাড়ির সহকারী শাহাব উদ্দীন ও তার পরিবারের সদস্যরা এখনো সুস্থ হননি। তারা বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

পাঠকের মতামত: