ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে আরও ৬৫ জনের দেহে করোনা সনাক্ত

চট্টগ্রাম প্রতিনিধি ::  চট্টগ্রামের চার ল্যাবে ২৬৪ জনের নমুনা পরীক্ষা করে পুলিশ, সাংবাদিকসহ অারও ৬৫ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে চট্টগ্রাম মহানগরের ৪৪ জন ও উপজেলা পর্যায়ে ২১ জন রয়েছেন।

রোববার (২৪ মে) মধ্যরাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, রোববার বিআইটিআইডিতে ২০১ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ফলাফল পজিটিভ আসে চট্টগ্রামের ৩৫ জনের। এর মধ্যে ৩৫ জন নগরের বাসিন্দা। ১৬ জন বিভিন্ন উপজেলার।

বিআইটিআইডিতে নতুন শনাক্তদের মধ্যে হালিশহর পুলিশ লাইনের ৪ জন ও চট্টগ্রাম প্রেসক্লাবের একজন রয়েছেন। এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে রোববার ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে মহানগর এলাকার ২৮ জন আছেন। বাকি ২ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে রোববার ২২টি নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি। অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের দুইজনের নমুনা পরীক্ষা করে কারও দেহে করোনা পাওয়া যায়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, সবগুলো ল্যাব মিলিয়ে চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ২১ জনের মধ্যে বাঁশখালীর ৪ জন, পটিয়ার ৩ জন, বোয়ালখালীর ২ জন, হাটহাজারীর ৪ জন, সীতাকুণ্ডের ৭ ও মিরসরাইয়ের ১ জনের দেহে করোনা জীবাণু পাওয়া গেছে।

পাঠকের মতামত: