Home » কক্সবাজার » রোহিঙ্গা ডাকাতরা হত্যার পর টেকনাফের পাহাড়ে পুতে রাখা কৃষকের মরদেহ উদ্ধার

রোহিঙ্গা ডাকাতরা হত্যার পর টেকনাফের পাহাড়ে পুতে রাখা কৃষকের মরদেহ উদ্ধার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ডেস্ক রিপোর্ট ::
কক্সবাজারের টেকনাফে মিনাবাজার এলাকা থেকে অপহৃত শাহ মোহাম্মদ শাহেদ (২৬) নামে আরও এক বাংলাদেশিকে কৃষককে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা ডাকাতরা। হত্যার পর শাহেদের মরদেহ পুতে ফেলে। সেই জায়গা থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহত শাহ মোহাম্মদ টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে। সে পেশায় কৃষক ছিলেন বলে জানা গেছে।

নিহত শাহ মোহাম্মদের ভাই মো. সাইফুল ইসলাম বলেন, গত ২৮ দিন আগে খেত থেকে আমার ভাইসহ তিনজনকে অপহরণ করে রোহিঙ্গা ডাকাতরা। তারপর থেকে ২০ লাখ টাকা মুক্তি দাবি করে আসছিল। কিছুদিন পর একজনকে গুলি করে হত্যা করা হয়। বাকি ছিল আমার ভাইসহ দুইজন। তার মধ্যে ইদ্রিস নামে একজন ফিরে এলেও আমার ভাই গুলি করে হত্যা করেছে বলে ইদ্রিস জানিয়েছে।

পুলিশ জানায়, হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো. মশিউরের নেতৃত্ত্বে একদল পুলিশ গিয়ে রোহিঙ্গা ডাকাতদের পুতে রাখার স্থানের মাটি কুড়ে শাহেদের লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব সুরাজপুরস্থ ...

চুরি- ছিনতাই হওয়া মোবাইল মিলছে অভিজাত শো রুমে!

It's only fair to share...000 নিউজ ডেস্ক ::  চুরি ও ছিনতাই হওয়া মোবাইলের আইএমইআই পরিবর্তন ...