ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চট্টগ্রাম চেম্বার পরিচালক সালামপুত্র সাকিফ করোন আক্রান্ত

জে.জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি ::  করোনাভাইরাসে আক্রান্ত হলেন চিটাগাং চেম্বার অব কমার্সের পরিচালক এশিয়ান গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সাকিফ আহমেদ সালাম। তিনি চট্টগ্রাম আবাহনী লিমিটেডের পরিচালকও। একইসঙ্গে তার স্ত্রীও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় তিনি ও তার স্ত্রী করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। বিজিএমইর প্রথম সহ-সভাপতি ও এশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এমএ সালামের বড় ছেলে তিনি।

সাকিফ সালামের পারিবারিক সূত্রে জানা গেছে, ২৬ বছর বয়সী সাকিফের মধ্যে জ্বর-গলাব্যথার মতো করোনাভাইরাসের দৃশ্যমান কোনো উপসর্গ নেই। তবে তার স্ত্রীর জ্বরের উপসর্গ থাকলেও বর্তমানে তা নেই। এস আলম পরিবার করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে সন্দেহ থেকে তিনি ও তার স্ত্রী গত ২১ মে করোনাভাইরাসের নমুনা দেন। এরপরই করোনা পজিটিভ এলো। বর্তমানে স্ত্রীসহ সাকিফ আহমেদ সালাম ওআর নিজাম সড়কের ১ নম্বর রোডে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

এশিয়ান গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠানের মধ্যে রয়েছে চিটাগং এশিয়ান অ্যাপারেলস লিমিটেড, ফ্যাশন ওয়াচ, ফরচুন অ্যাপারেলস, মার্ক ফ্যাশন, মেহের গার্মেন্টস, মোহরা এশিয়ান অ্যাপারেলস, সি টেক্স লিমিটেড, সি ব্লু টেক্সটাইল, এশিয়ান এসআর হোটেল, এটিএস পার্ল, এশিয়ান পেপার মিলসসহ বেশ কিছু প্রতিষ্ঠান।

পাঠকের মতামত: