Home » কক্সবাজার » চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও এসিল্যান্ড করোনা জয়ের পথে

চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও এসিল্যান্ড করোনা জয়ের পথে

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

জারিন সোলতানা মিশমা, চকরিয়া ::
করোনা জয়ের পথে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী তারা এখন সুস্থ হয়ে উঠেছে। তবে পুরোপুরি সুস্থ হতে আরও কয়েকদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ চকরিয়া নিউজকে বলেন, গত ২৯ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন। এরপর ৩০ মে তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে দীর্ঘদির চিকিৎসা শেষে ১৭ মে দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। আরেকটি পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসলে তিনি হাসপাতাল থেকে ছাড় পাবেন। এরপর তাঁকে আরও ১৪ দিন বাড়িতে কোয়ারান্টাইনে থাকতে হবে। পরে তিনি কর্মস্থলে যোগ দিতে পারবেন।

এছাড়া চলতি মাসের ৯ মে করোনা পজিটিভ রেজাল্ট আসে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর। এরপর থেকে তিনি পরিষদের সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে যাচ্ছেন। তিনি এখন অনেকটা সুস্থ। গত ১৮ মে দ্বিতীয় পরীক্ষায় তাঁর নেগেটিভ রেজাল্ট আসে। তবে তৃতীয়বার আরেকটি পরীক্ষা করানো হবে। ওই পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসলে তিনিও হাসপাতালের ছাড়পত্র পাবেন। তবে নিয়মানুযায়ী আরও ১৪ দিন কোয়ারান্টাইন মেনে চলতে হবে তাকেও ।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন চকরিয়া নিউজকে বলেন, আল্লাহর অশেষ রহমতে ও চকরিয়াবাসী ও আমার আত্মীয়-স্বজনদের দোয়াে এবং ভালোবাসায় আমি সুস্থ হয়ে উঠেছি। আশা করছি আর কয়েকদিনের মধ্যে আমি আবারও কাজে যোগ দিতে পারবো।

তিনি আরও বলেন, আমি সরকারি কাজ করতে গিয়ে আক্রান্ত হয়েছি। তাতে আমার কোন দু:খ নেই। তবে যদি আপনারা বাড়িতে থাকেন এবং সরকারি নির্দেশ মেনে চলেন তখনই আমার কাজ সার্থক হবে।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী চকরিয়া নিউজকে বলেন, আলহামদুলিল্লাহ। আল্লাহ পাকের অশেষ রহমত এবং চকরিয়াবাসির দোয়া বরকতে ফলোআপ রির্পোটে আমার করোনা নেগেটিভ এসেছে। এখন আমি আগের চেয়ে অনেক ভাল এবং সুস্থ আছি।

তিনি বলেন, ইনশাল্লাহ আমি সহসা সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সেবায় নিজেকে অতীতের মতো নিয়োজিত করবো। তবে অনুরোধ সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন, দূর্যোগ মুহূর্তে নিজেকে নিরাপদ রাখুন, পরিবার সদস্য প্রতিবেশি সবাইকে নিরাপদে থাকার সুযোগ দিন।

উল্লেখ্যে, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর দুই সন্তান শিশু ছেলে আরাফ করিম (৮) ও শিশু মেয়ে অনন্যা করিম(৯)। এরাও বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আশা করছি তারাও শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব সুরাজপুরস্থ ...

বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পূর্বের ভাড়া বহাল রাখার দাবি যাত্রী কল্যাণ সমিতির

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক ::  গণপরিবহনের বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান করে পূর্বের ভাড়া বহাল ...