ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাইশারী গহীন পাহাড়ের মরুং সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করেন বাইশারী চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি! 

এম হাবিবুর রহমান রনি, নাইক্ষ্যংছড়ি ::

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের অন্তর্গত ৩নং ওয়ার্ড গহীন পাহাড়ে চড়ুই পাড়া নামক স্থানে আঁকাবাঁকা পথ পায়ে হেঁটে মরুং সম্প্রদায়ের মাঝে ত্রাণ নিয়ে ছুটে গেলেন। বাইশারী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি। শনিবার ১৬ ই মে চড়ইপাড়া নামক (কালো পাহাড়)  স্থানে মরুং সম্প্রদায়ের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন আলিক্ষং  পুলিশ ফাঁড়ির নায়ক বাবু মোল্লা ইউপি সদস্য ৪নং ওয়ার্ডের মোঃ সাদেক, ৩নং ওয়ার্ডের আবুল হোসেন ২ নং ওয়ার্ডের সাহাবুদ্দিন ,বাইশারী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এন কে রাশেদ,  ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, চড়ুই পাড়ার হেডম্যান থইয়া মরুং গ্রামপুলিশ মনজুর আলম প্রমুখ।

চড়ুই পাড়ার হেডম্যান বলেন বিগত কয়েক বছর আগে নুরুল হক চেয়ারম্যান, তিনি এখানে এসে আমাদের খোঁজখবর নিয়েছিলেন এই পর্যন্ত পায়ে হেঁটে আমাদের কেউ দেখতে আসেনি।

আজ বাইশারী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি আমাদের মাঝে এসেছেন তাও আবার বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী নিয়ে। আমরা তাকে সাধুবাদ জানাই,  আমরা তার কাছে চির কৃতজ্ঞ এবং তার কথা আমাদের মনে থাকবে ইতিহাসের পাতায় তার এই স্মৃতি চির স্মরণীয় হয়ে থাকবে।

গত ২৬শে এপ্রিল লকডাউন এর পর থেকে সরকারের নির্দেশ মোতাবেক মাননীয় মন্ত্রীর পক্ষ হয়ে কর্মহীন দিনমজুর ঘরবন্দি অসহায় মানুষদের মাঝে আমি বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ বিতরণ করে আসছি। এই কঠিন দুর্যোগের সময় আমি আপনাদের পাশে আছি এবং থাকন আমার উপর ভরসা রাখেন।

বাইশারী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ত্রাণ সামগ্রী বিতরণের সময়  এই কথা বলেন।

সরকারের নির্দেশনা মেনে চলি নিজে নিরাপদ থাকি এবং অন্যকে নিরাপদ রাখার চেষ্টা করি,  সমাজের দূরত্ব বজায় রাখি।

পাঠকের মতামত: