ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর দুই সন্তানসহ নতুন ৮ জনের পজেটিভ: সবার কাছে দোয়া কামনা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  শনিবার ১৬ মে কক্সবাজার মেডিকেল কলেহ হাসপাতালের ল্যাব থেকে প্রাপ্ত তথ্যে চকরিয়া উপজেলায় নতুন আটজনের দেহে করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে নতুন সনাক্ত হয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী’র শিশু ছেলে আরাফ করিম (৮), শিশু মেয়ে অনন্যা করিম (৯) এবং ব্যক্তিগত সহকারি চকরিয়া পৌরসভার হালকাকরা এলাকার শাহাবুদ্দিন (৫৫)।

একই সঙ্গে আক্রান্ত হয়েছেন চকরিয়ার জমজম হাসপাতালে ইতোপুর্বে চকরিয়া উপজেলা চেয়ারম্যান থেকে টেস্টের জন্য রক্ত নেওয়া নার্স উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দ্বিগরপানখালীর রিংকু, কাকরা ইউনিয়নের শাকের মোহাম্মদ চর (এসএম চর) গ্রামের একই পরিবারের বশির আহমদ (৭০), তাঁর স্ত্রী মুর্শিদা বেগম (৫৬) ও তাদের মেয়ে সাদিয়া জন্নাত (২২) ও চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের ফরিদুল ইসলামসহ মোট ৮ জনের শরীরে একইদিন করোনা ভাইরাস জীবাণু সনাক্ত করা হয়েছে।

শনিবার কক্সবাজার মেডিকেল কলেজে তাদের শরীরের স্যাম্পল টেস্টে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ।

এনিয়ে, করোনার হটস্পট হিসাবে পরিচিত চকরিয়া উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৫১ জনে।

প্রসঙ্গত: গত ৯ মে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর শরীরে করোরা পজেটিভ পাওয়া যায়। সেই দিন থেকে চকরিয়া উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন। অবশ্য তিনি ইতোমধ্যে শাররীকভাবে বেশ সুস্থ হয়ে উঠেছেন। এরই মধ্যে সর্বশেষ শনিবার ১৬ মে নতুন করে আক্রান্ত হয়েছেন তাঁর দুই শিশু ছেলে-মেয়ে।

এদিকে নিজের দুই শিশু সন্তানদের জন্য চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের কাছে দোয়া কামনা করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা আমার জন্য আমার দুই শিশু ছেলে-মেয়ের জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। ইনশাল্লাহ আমি সহসা সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সেবায় নিজেকে অতীতের মতো নিয়োজিত করবো। তবে অনুরোধ প্রিয় চকরিয়াবাসি ধর্মবর্ণ নির্বিশেষে সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন, দুর্যোগ মুর্হুতে নিজেকে নিরাপদ রাখুন, পরিবার সদস্য প্রতিবেশি সবাইকে নিরাপদে থাকার সুযোগ দিন।

পাঠকের মতামত: