ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে প্রথম সাংবাদিক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক ::
সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী করোনা আক্রান্ত হয়েছেন। নিজে ফেসবুক স্ট্যাটাসে তিনি করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। অনলাইন পোর্টাল পাঠক নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী চট্টগ্রামের করোনা আক্রান্ত প্রথম সংবাদকর্মী। নগরীর কাজীর দেউড়ি এলাকায় বাসায় অবস্থান করে তিনি কাজ করছিলেন।

রাতে গণমাধ্যমের সাথে আলাপকালে শিল্পী জানান, লকডাউন শুরু হওয়ার পর থেকে তিনি বাসায় অবস্থান করছেন। মাঝে মধ্যে কাজীর দেউড়িতে টুকটাক বাজার করতে গিয়েছেন। মাস্ক এবং গ্লাভস পরে তিনি বাইরে বের হতেন বলে উল্লেখ করে জানান, শুকনো কাশি এবং জ্বরে কাহিল হয়ে তিনি নিজে থেকে গত ১০ মে জেনারেল হাসপাতালে নমুনা দিয়ে আসেন। গতরাতে তাকে তার করোনা পজেটিভ বলে নিশ্চিত করা হয়েছে বলেও শিল্পী গণমাধ্যমকে জানিয়েছেন। একই সাথে তিনি দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন।
সাইফুল ইসলাম শিল্পী বলেছেন, তার শরীরে এখনো প্রচণ্ড জ্বর রয়েছে। তবে কাশি খুব বেশি নেই। তিনি ঘরে টোটকা চিকিৎসা করছেন এবং গরম পানির ভাপ নিচ্ছেন বলেও জানান।

স্ত্রী, দুই সন্তানসহ আরও চারজনের দ্রুত নমুনা পরীক্ষা করার চেষ্টা করবেন জানিয়ে সাইফুল ইসলাম শিল্পী বলেন, ‘আমি আপাতত বাসায় থেকেই চিকিৎসা নেবো বলেই ঠিক করেছি। পরিবারের সকলকে দ্রুত পরীক্ষার আওতায় আনার বিষয়ে ভাবছি আমি।’

পাঠকের মতামত: