ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বাইশারী ইউনিয়নে প্রধানমন্ত্রী’র উপহারের ত্রাণ বিতরন করা হয়েছে

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদে করোনাভাইরাস কোভিড -১৯ দূর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা”র উপহার (ত্রান সামগ্রী) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বাস্তবায়নে, জেলা প্রশাসন বান্দরবান পার্বত্য জেলার তত্বাবধানে এবং ২নং বাইশারী ইউনিয়ন পরিষদের বিতরনে ৪৬০ পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও এক কেজি করে আলু,১ টি করে সাবান প্রদান করা হয়।

আজ ৯ই মে শনিবার সকাল ৯ টার সময় ইউনিয়ন পরিষদ কার্যলয়ে অসহায় ৪৬০ পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী তুলে দেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ,আলম কোম্পানি।
পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি চকরিয়া নিউজকে বলেন, আমি জনগনের খাদেম, আমার দায়িত্ব সরকারের দেওয়া মালামাল সঠিক ও সুন্দর ভাবে জনগনের নিকট পৌছে দেওয়া। কোন ধরনের অনিয়ম ইনশাআল্লাহ হবেনা। আর অনিয়ম কে আমি নিজেও পছন্দ করিনা।

তিনি আরও বলেন, যদি কোথাও কোনও অসহায় মানুষ বাদ পড়ে যায় তাহলে বিশেষ বিবেচনা করে আমরা পুনরায় খাদ্য দেয়ার চেষ্টা করছি। আমাদের প্রত্যেকটি স্থানীয় ওয়ার্ড মেম্বার এবং আওয়ামী লীগ সভাপতি সহ নেতাকর্মীরা তাদের যার যতটুকু সামর্থ্য আছে সামর্থ অনুসারে গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন
ত্রান বিতরন কালীন ট্যাক অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন দুলাল কান্তি সেন। সহকারী কর্মকর্তা উপজেলা হর্টিকালচার অফিস।

পাঠকের মতামত: