ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজারে করোনা: পেকুয়া ৯, চকরিয়া ৩, সদর ৫, মহেশখালীর ১ ও রামু ১জন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: করোনা : কক্সবাজারে একদিনে সর্বোচ্চ ১৯ জন শনাক্ত। করোনাভাইরাস কক্সবাজার জেলায় আশঙ্কাজনক বেড়ে যাচ্ছে। এতদিনের সব রেকর্ড ভেঙ্গে একদিনেই কক্সবাজারে করোনাভাইরাসের রোগী শনাক্ত হয়েছে ২০ জন। এদের মধ্যে ১৯ জন কক্সবাজার জেলার ও অপরজন একজন চট্টগ্রামের লোহাগড়া উপজেলার। আজ বৃহস্পতিবার (৭ মে) জেলায় ১৫০ জন সন্দেহভাজন রোগীর নমুনা পরীক্ষা করে এই ফল পাওয়া গেছে। এর আগে একদিনে সর্বাধিক ১১ জন করোনা রোগী পাওয়ার রেকর্ড ছিল। কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার মেডিকেল কলেজ সূত্র জানায়, গতকাল বুধবার (৬ মে) থেকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রাম জেলার দুইটি উপজেলা লোহাগড়া ও সাতকানিয়ার নমুনাও পরীক্ষা করা হচ্ছে। গতকাল ওই দুই উপজেলার কোন পজিটিভ রোগী পাওয়া না গেলেও দ্বিতীয় দিনে লোহাগড়ার একজন পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে কক্সবাজার সদর উপজেলা, রামু, মহেশখালী, চকরিয়া ও পেকুয়া উপজেলার রোগী রয়েছে।

এই ২০ জনের মধ্যে কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা পেকুয়ার সর্বাধিক ৯ জন, চকরিয়ার ৩ জন, সদর উপজেলার ৫ জন, মহেশখালীর একজন ও রামুর একজন এবং চট্টগ্রামের লোহাগড়া উপজেলায় একজন রয়েছেন।

পাঠকের মতামত: