ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ডুলাহাজারার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রহিমের ইন্তেকাল

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:  চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক আবদুর রহিম ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন)।
বৃহস্পতিবার (৭ মে) ভোর সাড়ে ৫ টার দিকে সৌদি আরবস্থ মক্কা শহরের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সত্যতা নিশ্চিত করেন নিহতের ছোটভাই মোঃ ফখরুল ইসলাম।
পারিবারিক সুত্রে জানা যায়, দীর্ঘ দুই বছর ধরে আবদুর রহিম সৌদি আরবে অবস্থান করছিলেন। সেখানে তিনি বৃহস্পতিবার ভোরে ডায়াবেটিস জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তিনি চকরিয়া উপজেলার ডুলাহাজারা পূর্ব মাইজপাড়া এলাকার মরহুম মোজাফফর আহমদের পুত্র। নয় ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন পঞ্চম। দুই মেয়ে এক পুত্র সন্তানের জনক আবদুর রহিমের বয়স ছিল ৪৬ বছর। তিনি ডুলাহাজারা ইউনিয়ন পরিষদে দুইবার নির্বাচিত মেম্বার, প্যানাল চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়ীত্ব পালন করেন।

এদিকে ডুলাহাজারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রহিম মৃত্যুতে স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে আসে। গভীর শোক প্রকাশ করেছেন বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী (খোকন মিয়া), প্যানেল চেয়ারম্যান শওকত আলী, সকল মেম্বার সচিবসহ পরিষদের অন্যান্যরা।
অপরদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী রাজনৈতিতে একজন সৎ ও একনিষ্ঠ নেতাকে হারিয়ে শোক বিরাজ করছে জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে।

পাঠকের মতামত: