ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় পারিবারিক বিরোধে হামলায় আহত-৬

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: চকরিয়া উপজেলার খুটাখালীতে পারিবারিক বিরোধের জের ধরে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। পূর্ব পরিকল্পিত এ ঘটনায় ৬ জন গুরুতর আহত হয়েছে। তৎমধ্যে আশংকাজনক ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
রবিবার রাতে খুটাখালী ইউনিয়নের (৭নং ওয়ার্ড) জলদাশ পাড়া নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।
অভিযোগে জানা গেছে, বিগত সময়ে বর্নিত এলাকার বিধুবাঁশী জলদাশের ছেলে নির্মল জলদাশ (৫৭)-এর সাথে তার ভাই নেপাল জলদাশ (৫৫)-এর পরিবারের সদস্যদের সাথে সামাজিক বিষয়ে বিরোধ চলে আসছিল। ঘটনারদিন রাতে পূর্ব শত্রুতার জের ধরে নির্মল জলদাশের নেতৃত্বে দলবলসহ দা, ছুরি, কিরিচ ও দেশীয় তৈরি লোহার তৈরি অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিত হামলা চালায়।
এ সময় মাথাসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে মারাত্মক আহত হয় বিধুবাঁশি জলাদাশের ছেলে নেপাল জলদাশ। হামলায় গুরুতর আহত হয়েছে তার ভাই অরুন জলদাশ (৩৫) ও নেপাল জলদাশের ছেলে নিকাশ জলদাশ (১৮) সহ অন্তত ৬ জন। প্রতিবেশী লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেপাল জলদাশ ও অরুণ জলদাশের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে রেফার করে। এ ঘটনায় এলাকাজুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে।
এব্যাপারে খুটাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ ওয়াসিম আকরাম জানান, জলদাশ পাড়ায় পারিবারিক বিষয়ে হামলার খবর শুনেছি। পরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উভয়ে আপোষ মিমাংসায় রাজি হলে সমাধানের চেষ্টা করা হবে। অপরদিকে আহত পরিবারের পক্ষ থেকে জানা যায় এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: