ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের হতদরিদ্র কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  মহামারী করোনা ভাইরাস সংক্রমণে জীবিকা হারানো চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের দেড়শতাধিক কর্মহীন হতদরিদ্র নিম্নবিত্ত পরিবারের পাশে দাঁিড়য়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। শুক্রবার পহেলা মে সকালে উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ব্যক্তিগত তহবিলের অর্থায়নে কর্মহীন এসব পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করেছে।

অবশ্য করোনা সংক্রমণের শুরু থেকে ইতিমধ্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। পাশাপাশি তিনি ব্যক্তিগত তহবিল থেকেও গরীব মানুষের মাঝে সহায়তা দিচ্ছেন। সর্বশেষ শুক্রবার (১ মে) সকালে উপজেলা চেয়ারম্যানের পক্ষে চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের দরিদ্র ও কর্মহীন পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যাবসায়ী সাহাব উদ্দিন সওদাগর, জাহাংগীর আলম দুদু মেম্বার, ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌরসভা কর্মকর্তা রাজিফুল মোস্তফা, চকরিয়া উপজেলা পরিষদের স্টাফ ছৈয়দ আকবর, আওয়ামীলীগ নেতা ছৈয়দুল মোবারক, নুরুল আবছার মনিক, নুরুল আলম সওদাগর ও সাবেক দফাদার জাগের আহমেদ সহ প্রমূখ।##

পাঠকের মতামত: