ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দু:স্থ রোগীর জন্য সেনাবাহিনীর ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প, পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে চকরিয়া পৌরসভা এলাকায় গরীব ও দু:স্থ রোগীদের জন্য ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা-সেবা দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী। রবিবার ২৬ এপ্রিল চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষ্যারচর সিকদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার অঞ্চলের ১০ ডিভিশনের আয়োজনে ১০১ ফিল্ড এম্বুল্যান্সের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ভ্রাম্যমান মেডিকেল ক্যাম্পে চকরিয়া পৌরসভা এলাকার স্থানীয় গরীব ও দুঃস্থ জনগণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এদিকে এদিন দুপুরে চকরিয়া পৌরসভার সিকদারপাড়া প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে বাংলাদেশ সেনাবাহিনীর ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবার কার্যক্রম পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী। তিনি ওইসময় মেডিকেল ক্যাম্পে উপস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর উধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করেন। চিকিৎসা ক্যাম্পের কার্যক্রম দেখে তিনি বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়ঁসী প্রশংসা করেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে বাংলাদেশ সেনাবাহিনী করোনা সংক্রমনের এই দুর্দিনে চকরিয়াবাসির পাশে দাঁিড়য়েছেন। এলাকার গরীব ও দু:স্থ রোগীদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন। বর্তমান পেক্ষাপটে এটি একটি প্রশংসীয় কার্যক্রম। আমি সেইজন্য চকরিয়া উপজেলা পরিষদের পক্ষথেকে বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা চেয়ারম্যান বলেন, রবিবার চকরিয়া পৌরসভায় প্রায় চার শতাধিক গরীব ও দু:স্থ রোগী বিনামুল্যে চিকিৎসা সেবা নিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প থেকে। আশা রাখবো আগামীতেও বাংলাদেশ সেনাবাহিনী চকরিয়াবাসির দুর্যোগ-দুর্দিনে পাশে থাকবে। #

পাঠকের মতামত: