ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের জীবিকা হারানো পরিবারে প্রধানমন্ত্রীর উপহার, বিতরণ শুরু

এম.জিয়াবুল হক, চকরিয়া :: করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের জীবিকা হারানো ৩ হাজার ৯০০ পরিবারের জন্য আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে খাদ্য সহায়তা চাল বরাদ্দ দিয়েছেন। ইতোমধ্যে পৌরসভার জীবিকা হারানো সর্বসাধারণের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। শনিবার ২৫ এপ্রিল চকরিয়া পৌরসভার ১,২,৩ নং তিনটি ওয়ার্ডের ১২৩৩ দিনমজুর,কর্মহীন এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরন করেছেন মেয়র আলমগীর চৌধুরী।

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী বলেন, গতমাসে করোনা সংক্রমণের প্রভাবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের জীবিকা হারানো ৫ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রতি পরিবারকে দশ কেজি করে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

তিনি বলেন, সংক্রমণের প্রাদুর্ভাব অব্যাহত থাকায় চলতি মাসে ফের চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৯০০ পরিবারের জন্য আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা বরাদ্দ দিয়েছেন। নতুন বরাদ্দ থেকে শনিবার চকরিয়া পৌরসভার চকরিয়া পৌরসভার ১,২,৩ নং তিনটি ওয়ার্ডের ১২৩৩ দিনমজুর,কর্মহীন এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

মেয়র আলমগীর চৌধুরী বলেন, রবিবার ও সোমবার দুইদিনে পৌরসভার অপর ৬টি ওয়ার্ডের ২৪৬৬ জীবিকা হারানো দিনমজুর,কর্মহীন এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হবে। #

পাঠকের মতামত: