Home » জাতীয় » সরকার হয়তো বলবে তনু নামে কোনো মেয়ে ছিল না: এরশাদ

সরকার হয়তো বলবে তনু নামে কোনো মেয়ে ছিল না: এরশাদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
image_152562_0বিশেষ  প্রতিনিধি ::

বগুড়া: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “তনু হত্যার পর ময়না তদন্তের নামে দুইবার কবর থেকে লাশ তোলা হলো। কিন্তু কিছুই পাওয়া যাচ্ছে না, একদিন হয়তো সরকার বলবে তনু নামে কোনো মেয়ে ছিলনা। এটি মিডিয়ার অপপ্রচার।” বৃহস্পতিবার বগুড়ার টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ সব কথা বলেন।
এরশাদ বলেন,  “বর্তমানে সবচেয়ে সস্তা মানুষের জীবন। মানুষের জীবনের কোনো মূল্য নেই। প্রতিনিয়তই মানুষ খুন হচ্ছে জান-মালের নিরাপত্তা পাচ্ছে না জনগণ।”জাপা চেয়ারম্যান বলেন,  “বর্তমান নির্বাচন কমিশনের আওতায় নির্বাচন সুষ্টু হওয়ার যে সম্ভাবনা নেই তার নজির স্থানীয় সরকার নির্বাচন। মানুষ সুষ্ঠু নির্বাচন চায়। আর সুষ্ঠুভাবে নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টি আমার নেতৃত্বে ক্ষমতায় আসবে। কারণ পরিবর্তনের সময় এসেছে। মানুষ পরিবর্তন চায়।” তিনি বলেন, “বিএনপি বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাস করত এখন আর তাদের অবস্থান নেই। জাতীয় পার্টিই বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী দল।”

নিজ দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাপা চেয়ারম্যান বলেন, “আগামী দিনে জাতীয় পার্টিকে জনগন রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং জনগণের পাশে থাকতে হবে।” সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, “আওয়ামী লীগের রাজনীতি প্রশাসন নির্ভর। বিএনপি সন্ত্রাসী দল। আর জাতীয় পার্টিজনগণের দল। তাই জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। যারা আগে জাতীয় পার্টির বিরোধিতা করেছে সে সব সুশীল সমাজ এখন বলছে রাষ্ট্র পরিচালনার জন্য জাতীয় পার্টিই সঠিক ছিল।”
সম্মেলনে শরিফুল ইসলাম জিন্নাহকে সভাপতি ও নুরুল ইসলাম ওমরকে সাধারণ সম্পাদক করে জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

বগুড়া জেলা জাতীয় পার্টির সভাপতি ও বগুড়া-২ আসনের সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখের জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বগুড়া-৬ সদর আসনের সাংসদ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর, বগুড়া-৩ আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার, বগুড়া-৭ আসনের সাংসদ অ্যাডভোকেট আলতাফ আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাহেদ-সভাপতি, মিজবাউল হক-সম্পাদক করে চকরিয়া প্রেসক্লাবের কমিটি গঠিত

It's only fair to share...21400চকরিয়া নিউজ ডেস্ক :: চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। ১৫ ...