ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ১৮ ইউপি সচিবকে প্রধানমন্ত্রীর তহবিলের সুরক্ষা সামগ্রী বিতরণে উপজেলা চেয়ারম্যান সাঈদী

এম.জিয়াবুল হক,চকরিয়া :: করোনা ভাইরাসের সংক্রমণ সময়ে চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে সর্বসাধারণ একধরণের ঘরবন্দি অবস্থায় রয়েছেন। সকল শ্রেণী-পেশার মানুষ বর্তমানে কর্মহীন হয়ে পড়েছেন। এতে বেশিরভাগ পরিবারে চলছে অভাব-অনটন। এই অবস্থায় বিশাল জনগোষ্ঠিকে দুর্দিনে সরকারি সবধরণের সহায়তা দিতে হচ্ছে ইউনিয়ন পরিষদ গুলোর মাধ্যমে। জীবিকা হারানো পরিবারের তালিকা তৈরী আবার তালিকা প্রণনয় শেষে খাদ্য সহায়তা বিতরণ করতে হচ্ছে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদকে। সরকারি এসব কাজ করতে গিয়ে পরিষদের সচিবরা বেশ ঝুঁিকতে রয়েছেন।

আশার কথা হলো ইউনিয়ন পরিষদের সচিবদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে এবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের বিশেষ বরাদ্দ থেকে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের সচিবের হাতে পিপিই তথা সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

বৃহস্পতিবার ২৩ এপ্রিল সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত চকরিয়া উপজেলার ১৮ ইউনিয়ন পরিষদের সচিবের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের অনুদান পিপিই তথা সুরক্ষা সামগ্রী তুলে দেন জন্য চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

এসময় চকরিয়া উপজেলার খুটাখালী, ডুলাহাজারা, কাকারা, বমুবিলছড়ি, ফাসিয়াখালী, কৈয়ারবিল, লক্ষ্যারচর, সুরাজপুর-মানিকপুর, বরইতলী, হারবাং, সাহারবিল, পুর্ববড় ভেওলা, বিএমচর, চিরিঙ্গা, পশ্চিম বড়ভেওলা, ঢেমুশিয়া, কোনাখালী ও বদরখালী ইউনিয়ন পরিষদের সচিব থেকে উপস্থিত থেকে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর হাত থেকে সুরক্ষা সামগ্রী গ্রহন করেন। #

পাঠকের মতামত: