ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় শহর থেকে গ্রামজুড়ে নিরাপদ সামাজিক দুরত্ব ও জনসচেতনতা নিশ্চিতে চলছে সেনা টহল

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাব থেকে কক্সবাজারের চকরিয়া উপজেলার প্রতিটি বাণিজ্যিক শহর থেকে গ্রামজুড়ে সর্বসাধারণের মাঝে নিরাপদ সামাজিক দুরত্ব ও জনসচেতনতা নিশ্চিতে চলছে সেনা টহল। উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের তদারকিতে প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় সেনাবাহিনী ছাড়া পুলিশ ও আনসার সদস্যরা টহল তৎপরতা জোরদার করেছেন। সর্বশেষ শনিবার উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর বাজারে নিরাপদ সামাজিক দুরত্ব নিশ্চিতে টহল দিয়েছেন সেনাবাহিনীর একটি ইউনিট।

সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিমুল হক আজিম বলেন, শনিবার সকালে মানিকপুর বাজারে মেজর মুবাশ্বীরিন এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি ইউনিট সর্বসাধারণের সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং অপ্রয়োজনীয় দোকান খোলা না রাখার জন্য স্থানীয় জনসাধারণকে অনুরোধ করেন।

তিনি বলেন, উপজেলা প্রশাসনের নির্দেশনার আলোকে সবধরণের নিত্যপন্য বিক্রিতে যাতে অতিরিক্ত মুল্য নেয়া যাবেনা। যদি কেউ অতিরিক্ত টাকা আদায় করে প্রমাণিত হলে সেনাবাহিনী ও পুলিশ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। এছাড়াও সেখানে সেখানে অহেতুক কেউ বসে আড্ডা দিবেন না।#

পাঠকের মতামত: