ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সামাজিক দুরত্ব ভঙ্গের অভিযোগে একাধিক ব্যক্তিকে ১১ হাজার টাকা জরিমানা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  সরকারি নির্দেশনার আলোকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে জনগনের সুরক্ষা নিশ্চিতে কক্সবাজারের চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে সর্বসাধারণের মধ্যে নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখতে কাজ করছেন উপজেলা প্রশাসন। ইউএনও নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান এবং সহকারি কমিশনার (ভুমি) মো.তানভীর হোসেন মাঠপর্যায়ে সেনা বাহিনী, পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে প্রায় প্রতিদিন অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ শুক্রবার রাতে সেনাবাহিনী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে উপজেলার উপকুলীয় জনপদ বদরখালী ও বিভিন্ন হাট-বাজারে গিয়ে সর্বসাধারণের মাঝে নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধকরণে উৎসাহিত করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান। এসময় তিনি উপজেলার বিভিন্ন বাজারে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে বিভিন্নজনকে ১১ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন।

ইউএনও শিবলী নোমান বলেন, এখন থেকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা বক্স রোডসহ উপজেলার অন্যান্য স্থানে সন্ধ্যা ৬ টার পর ফলের দোকান বন্ধ রাখার জন্য সবাইকে অনুরোধ করা হয়েছে। শনিবার ৪ এপ্রিল থেকে উপজেলা প্রশাসনের অভিযান আরও জোরদার করা হবে। প্রয়োজনে ফৌজদারি কার্যবিধি, ১৮৯৮ এর ১২৭ ও ১২৮ ধারা অনুসারে বে আইনী সমাবেশ বন্ধ করার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে সেনাবাহিনী ও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। #

পাঠকের মতামত: