ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দেড়হাজার পরিবারের সুরক্ষা নিশ্চিতে আইনজীবি রবিউলের জীবানু নাশক স্প্রে কর্মসুচি

এম. জিয়াবুল হক, চকরিয়া :::  করোনা ভাইরাস থেকে এলাকার দেড়হাজার পরিবারের হাজারো নারী-পুরুষের সুরক্ষা নিশ্চিতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তরুন আইনজীবি রবিউল এহেছান লিটন। কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের এই আইনজীবি টানা চারদিন ধরে চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের প্রতিটি গ্রাম ঘুরে বাড়ি বাড়ি গিয়ে রোদের খরতাপ উপেক্ষা করে নিজেই জীবাণুনাশক স্প্রে ছিটানো কর্মসুচি অব্যাহত রেখেছেন।

অ্যাডভোকেট রবিউল এহেসান লিটন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি দরবেশকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা (এসএমসি) কমিটির সভাপতি, কক্সবাজার ও দায়রা জজ আদালতে কর্মরত আছেন। আইনজীবি রবিউল এহেসান লিটন সচেতনতার অংশহিসেবে নিজ থেকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে নিজের এলাকা পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ১৫০০ পরিবারের প্রত্যেক ঘরে ঘরে গিয়ে এসব জীবাণুনাশক স্প্রে করেছেন। তাঁর এই সচেতনতামুলক কার্যক্রমটি স্থানীয় জনসাধারণ এধরণের জনকল্যাণকর কাজ দেখে প্রশংসা করেছেন।

এডভোকেট রবিউল এহেসান লিটন বলেন, যতদিন বেচে থাকি জনগনের কল্যানে এবং সমাজসেবায় নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাবো ইনশাল্লাহ। তিনি যার যার অবস্থানে থেকে বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় এবং করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র অবহেলিত মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।##

পাঠকের মতামত: