ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় বেকার পরিবহন শ্রমিকদের কল্যাণে এক লাখ টাকা অনুদান দিলেন মেয়র আলমগীর চৌধুরী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   করোনা ভাইরাসের সংক্রমণের কারণে সারাদেশে সবধরণের গণপরিবহন বন্ধ রয়েছে বেশ কিছুদিন ধরে। এর প্রভাবের ফলে বর্তমানে চকরিয়া উপজেলার প্রতিটি সড়ক-উপ-সড়কে চলাচলরত যানবাহন সমুহের চলাচল বন্ধ রয়েছে। এতে বেকার হয়ে পড়েছেন পরিবহন শ্রমিকরা। এ অবস্থার কারণে দীর্ঘসময় ধরে সাধারণ শ্রমিক ও তাদের পরিবারে অভাব-অনটন ভর করেছে। সাধারণ শ্রমিকদের দুর্ভোগ-দুর্দশার বিষয়টি জানতে পেরে এবার তাদের পাশে এগিয়ে এসেছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

বেকার পরিবহন শ্রমিকদের জন্য তিনি অনুদান হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে দিয়েছেন নগদ এক লাখ টাকা। শুক্রবার ৩ এপ্রিল বিকালে চকরিয়া পৌরবাস টার্মিনালস্থ আরাকান সড়ক পরিবহনের অন্তভুক্ত চকরিয়া লামা আলিকদম রোড় কমিটির কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দের হাতে অনুদানের এই অর্থ তুলে দিয়েছেন মেয়র আলমগীর চৌধুরী। অনুদানের এই টাকায় সাধারণ শ্রমিকদের জন্য খাদ্য সামগ্রী বিতণের ব্যবস্থা নেবেন চকরিয়া লামা আলিকদম রোড় কমিটির নেতৃবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া লামা আলিকদম যানবাহন মালিক সমিতির সভাপতি ফরিদ আহমদ, চকরিয়া পৌরসভার আট নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহমদ রেজা, চকরিয়া লামা আলিকদম সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি রফিক আহমদ, সম্পাদক রফিক উদ্দিন প্রমুখ। #

পাঠকের মতামত: