ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় বাজার মনিটরিংয়ে উপজেলা প্রশাসন, বেচাবিক্রির অপরাধে সাত দোকানীকে জরিমানা

এম.জিয়াবুল হক, চকরিয়া :: করোনা ভাইরাস ইস্যুতে সরকারি নির্দেশনার আলোকে প্রতিদিনের মতো রবিবারও চকরিয়া উপজেলার ফাসিয়াখালী, খুটাখালী এবং চকরিয়া পৌরসভার হাসপাতাল সড়ক এলাকায় বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করেছে উপজেলা প্রশাসন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী নোমানের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার ভুমি মো.তানভীর হোসেন উপজেলার পৃথক এলাকায় সেনাবাহিনীর সদস্যদের নিয়ে এ অভিযান পরিচালনা করেন। ওইসময় আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নির্দেশনা অমান্য করে দোকান খোলা রেখে বেচাবিক্রির অভিযোগে সাতটি চা স্টল ও সিগারেট দোকানীকে জরিমানা করেছে।

আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.তানভীর হোসেন বলেন, সরকারি নির্দেশনার আলোকে রবিবারও চকরিয়া উপজেলার বিভিন্ন জনপদে জনসাধারণের সামাজিক দূরত্ব বজায় রাখতে মাঠপর্যায়ে কাজ করেছেন। একইসময়ে দোকান খোলা রেখে বেচাবিক্রির অভিযোগে সাত দোকানীকে জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, একইদিন বিকালে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা এলাকায় রবি মোবাইল অপারেটর অফিসে জনসমাগম না করতে সতর্ক করা হয়েছে। এছাড়াও বরইতলী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে শাখাখালে অবৈধভাবে বসানো একটি ড্রেজার জব্ধ করা হয়েছে। সারাদিনের কর্মসুচিতে উপজেলা প্রশাসন জনগনকে সচেতন করতে পাশাপাশি জনগনকে সচেতন করতে নানা ধরণের দিকনির্দেশনা দিয়েছেন।##

পাঠকের মতামত: