ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ সভা সম্পন্ন

কায়সার হামিদ মানিক,উখিয়া ::

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ পূর্বনির্ধারিত সভা সম্পন্ন হয়েছে। ২৫ মার্চ (বুধবার) বিকেল ৩টায় উখিয়া জিএম কমপ্লেক্সের তৃতীয় তলায় ‘উখিয়া অনলাইন প্রেসক্লাবের’ আহবায়ক ওবাইদুল হক আবু চৌধুরী’র সভাপতিত্বে ও সদস্য সচিব পলাশ বড়ুয়া’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।  এ সময় করোনা’র সংক্রমণ রোধে যাঁরা সরাসরি মিটিংয়ে উপস্থিত হতে পারেনি তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

এ সময় অংশগ্রহণকারীদের মতামতের ভিত্তিতে আগামী ১৫ এপ্রিলের মধ্যে উখিয়া কর্মরত আগ্রহী ও যোগ্য এবং প্রকৃত সংবাদকর্মীদের কাছ থেকে নির্ধারিত ফরমে আবেদনের আহবান করা হয়। যা যাচাই-বাছাই সাপেক্ষে ২১ এপ্রিল সদস্যদের তালিকা প্রকাশ এবং ২৪ এপ্রিল সাধারণ সভার মাধ্যমে উখিয়া অনলাইন প্রেসক্লাবের দুই বৎসর মেয়াদী একটি কার্যকরি কমিটি গঠন কল্পে মনোনয়ন/নির্বাচনের সিদ্ধান্ত হয়।

উপস্থিত ছিলেন, সাংবাদিক শফিক আজাদ, সালাউদ্দিন আকাশ, ফেরদৌস ওয়াহিদ, এইচ. কে রফিক উদ্দিন, রিদুয়ানুল হক, হেলাল উদ্দিন। ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের দায়িত্বশীল ইসলাম মাহমুদ, রফিক মাহমুদ, শরীফ আজাদ, মো: রাহাত, আলাউদ্দিন সিকদার, কলিম উল্লাহ, তানভির শাহরিয়ার, জসিম আজাদ, সবুজ বড়–য়া প্রমুখ।

আবেদনকারীদের যে সকল কাগজপত্র সংযুক্ত করতে হবে :

১। নির্ধারিত ফি: প্রদান সাপেক্ষে আবেদন ফরম পূরণ।

২। সদ্যতোলা পাসপোর্ট সাইজ ছবি-২ কপি।

৩। কর্মরত গণমাধ্যমের পরিচয়পত্র/নিয়োগ পত্র।

৪। নূন্যতম এইচএসসি ও সমমানের শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি। তবে ৫ (পাঁচ) বৎসরের সাংবাদিকতা/সম্পাদনার কাজে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথীলযোগ্য।

আবেদন ফরমের জন্য যোগাযোগ করুন :

ওবাইদুল হক চৌধুরী, আহবায়ক, উখিয়া অনলাইন প্রেসক্লাব # ০১৮১৯৫১২৯৫৮

পলাশ বড়–য়া, সদস্য সচিব, উখিয়া অনলাইন প্রেসক্লাব # ০১৮১৭৩৫০১৩৫

শফিক আজাদ, সদস্য, উখিয়া অনলাইন প্রেসক্লাব # ০১৮১৯৭৮৫৪৯৬।

পাঠকের মতামত: