ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ার ইউএনও নোমান বিয়ামে বদলী, নতুন ইউএনও শামশাদ তাবরীজ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুদ্দিন মোঃ শিবলী নোমান (১৬৭৯৬) কে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিয়াম ফাউন্ডেশনের সহকারী পরিচালক হিসাবে বদলী করা হয়েছে। এর আগে তাঁকে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার ইউএনও হিসাবে বদলীর আদেশটি বাতিল করা হয়।

বৃহস্পতিবার ১৯ মার্চ ২৪০ নম্বর স্মারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপসচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুদ্দিন মোঃ শিবলী নোমানকে নতুন কর্মস্থলে নিয়োগ ও পূর্বের আদেশ বাতিল করা হয়।

এদিকে, প্রায় দেড় মাস আগে চকরিয়ার নতুন ইউএনও হিসাবে নিয়োগ পাওয়া শামশাদ তাবরীজ কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করলেও বিদায়ী ইউএনও নুরুদ্দিন মোঃ শিবলী নোমান চকরিয়া কর্মস্থলে থেকে যাওয়ায় তিনি দায়িত্ব নিতে পারেননি।

বিদায়ী ইউএনও নুরুদ্দিন মোঃ শিবলী নোমান বৃহস্পতিবার ১৯ মার্চ নতুন কর্মস্থলে পোস্টিং হওয়ায় আগামী সপ্তাহ খানেকের মধ্যে নতুন ইউএনও শামশাদ তাবরীজ দায়িত্ব নেবেন বলে চকরিয়া নিউজকে একটি বিশ্বস্ত সুত্র জানিয়েছেন। নতুন ইউএনও শামশাদ তাবরীজ বর্তমানে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ইউএনও হিসাবে এখন দায়িত্বে আছেন।

পাঠকের মতামত: