ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ঈদগাঁও প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও :: কক্সবাজারের ঈদগাঁঁও প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ  ১৮ মার্চ বুধবার দুপুরে পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রেস ক্লাব গঠন উপলক্ষে এক মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত সাংবাদিকরা উম্মুক্ত আলোচনায় অংশ নেন। এতে বৃহত্তর ঈদগাঁওতে থাকা পূর্বেকার প্রেস ক্লাব সমূহ বিলুপ্ত করা হয়।

স্থানীয় সাংবাদিকদের মধ্যে ঐক্য, নৈকট্য, পারষ্পরিক সম্পর্ক, সৌহার্দ্যপূর্ণ, ভ্রাতৃত্ববোধ, সংহতি, আস্থা বিশ্বাস ও একতার শক্তিতে একক ও অভিন্ন সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যেতে এ কমিটি গঠন করা হয়। সবার মতামতের ভিত্তিতে মোঃ রেজাউল করিম (ইনানী/আজাদী/ আমার সময়/বাংলাদেশ বেতার) কে আহবায়ক, এস, এম, তারেক (দৈনিক কক্সবাজার), মিজানুর রহমান আজাদ (দৈনিক সৈকত), শেফাইল উদ্দীন (দৈনিক সমুদ্র কন্ঠ) কে যুগ্ম আহ্বায়ক, কাফি আনোয়ার (দৈনিক বাঁকখালী) কে সদস্য সচিব এবং আনোয়ার হোছাইন ( দৈনিক সাগর দেশ/ সাঙ্গু) , শাহিদ মোস্তফা শাহিদ ( সকালের কক্সবাজার) কে সদস্য মনোনীত করা হয়। আগামী ২ মাসের জন্য এ কমিটি গঠন করা হয়েছে ।

উক্ত মতবিনিময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এইচ, এন, আলম (দৈনিক হিমছড়ি), এম, শফিউল আলম আজাদ ( দৈনিক দৈনন্দিন), এম, আবু হেনা সাগর ( দৈনিক কক্সবাজার প্রতিদিন), ছরওয়ার শিফা ( দৈনিক রূপসীগ্রাম), তৈয়ব জালাল (দৈনিক কক্সবাজার বাণী), মোজাম্মেল হক (দৈনিক গনসংযোগ), আলা উদ্দিন ( দৈনিক কক্সবাজার ৭১)।

পাঠকের মতামত: