ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পর্যটক ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের সমুদ্র সৈকতে শৈবাল পয়েন্টে তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। তাদেরকে আজ মঙ্গলবার (১৭ মার্চ) বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার (১৬ মার্চ) রাতে শহরের কবিতা চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- খুটাখালী ২ নম্বর ওয়ার্ড মেধা কচ্ছপিয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুস শুকুর (২১), গর্জনিয়া নতুন তিতার পাড়া এলাকার মো:ফরিদুল আলমের ছেলে মো. নজরুল করিম (২০), সমিতি পাড়া ১ নম্বর ওয়ার্ড এলাকার নূর হাছনের ছেলে মো. ইব্রাহিম (১৮) ও ছোট মহেশখালীর ধলঘাট ২ নম্বর ওয়ার্ড এলাকার নুর মোহাম্মদ ভুট্টুর ছেলে মো. আজিজুল হাকিম। এ সময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় তৈরি অস্ত্র, ছোরা ও নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মাসুম খাঁন জানান, সৈকতে তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব লুটের ঘটনায় জড়িত চার ছিনতাইকারী শহরের চত্বর এলাকায় অবস্থান করছে- এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়া সদর থানা পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। এ সময় দেশীয় তৈরি অস্ত্র,ছোরা ও ছিনতাই করা নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার (১৫ মার্চ) দিবাগত রাতে সৈকতের শৈবাল পয়েন্টের ঝাউবিথীতে তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে করে সদর হাসপাতালে নিয়ে আসে।

পাঠকের মতামত: