ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযান বিপুল অস্ত্রসহ ডাকাত সর্দার প্রেপ্তার

মুহাম্মদ মনজুর আলম , চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ জেলা পুলিশের সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের নের্তৃতে গভীর রাতে টানা ৩ঘন্টা সাড়াশি অভিযান চালিয়েছে । এসময় গাবতলী এলাকা থেকে বিপুল পরিমান অস্ত্র, লুন্ডিত টাকা ও বিভিন্ন সরঞ্জামসহ খুন ডাকাতির সাথে জড়িত ডাকাত সর্দার ফারুক (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ ।

জানা গেছে, ৪টা মার্চ বুধবার রাত এগারটা থেকে দিবাগত রাত আড়াইটা পর্য্যন্ত অভিযান চালিয়ে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়াডের্র গাবতলী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দেশে তৈরী ৩টি অবৈধ এলজি ও ১টি লম্বা বন্দুক উদ্ধার করে। এসময় আটক করা হয়, ওই এলাকার, শহর মুল্লুুকের ছেলে ডাকাত সর্দার ফারুককে।

পুলিশর জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত সর্দার ফারুক শাহারবিলে ডাকাতির সাথে সম্পৃক্ততা ও সুরাজপুর মানিকপুরের কৃষক হত্যা সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

অভিযানে নের্তৃত্বদেন কক্সবাজার জেলা পুলিশের সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার চকরিয়া সদর সার্কেল কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো: হাবিবুর রহমান, ওসি তদন্ত একএেম শফিকুল আলম চৌধুরী , অপারেশন অফিসার সীরজিৎ, এস আই, মাসুদ হোসেন, প্রিয় লাল ঘোষ, কামরুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিবুর রহমান বলেন, ডাকাত সর্দার ফারুক উপজেলার শাহারবিলের ডাকাতি, সুরাজপুরের কৃষক হত্যাসহ চকরিয়ার বিভিন্ন অপরাধে জড়িত থাকার কথা স্বীকার করেছেন, তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে । তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে ।

পাঠকের মতামত: