ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় র‍্যাবের হাতে ২ টি অস্ত্রসহ যুবক আটক

পেকুয়া প্রতিনিধি :: পেকুয়ায় দেশীয় তৈরি দুটি বন্দুকসহ আব্দুল জলিল (৩২) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

আজ রোববার (১ মার্চ) সকাল ৬ টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের মিয়া পাড়া এলাকা থেকে র‍্যাব-৭ চট্টগ্রামের একটি দল তাকে আটক করেন। আটক আব্দুল জলিল একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

একইদিন দুপুরে উদ্ধার করা আগ্নেয়াস্ত্রসহ আটক আব্দুল জলিলকে পেকুয়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব। এ ঘটনায় র‍্যাব- ৭ এর ডিএডি মোঃ দুলাল হোসেন (সেনা) বাদী হয়ে পেকুয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। মামলায় আটক আব্দুল জলিলের ভাই আব্দুল মাবুদকেও আসামী করা হয়েছে।

মামলার বাদী র‍্যাব কর্মকর্তা মোঃ দুলাল হোসেন চকরিয়া নিউজকে বলেন, পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের মিয়া পাড়া এলাকায় আব্দুল জলিলের বসতঘরে একদল মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে- গোপন সূত্রে এ খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব ৭ এর একটি টহল দল। র‍্যাব সদস্যরা ওই স্থানে পৌঁছালে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টা চালায়। র‍্যাব সদস্যরা আব্দুল জলিলকে ধাওয়া করে ধরতে সক্ষম হয়। তবে তার ভাই আব্দুল মাবুদ পালিয়ে যায়। পরে আটক আব্দুল জলিলের দেখানো মতে তারই বসতঘর থেকে দেশীয় তৈরি দুটি বন্দুক উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক আব্দুল জলিল ও পলাতক আব্দুল মাবুদের বিরুদ্ধে পেকুয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম চকরিয়া নিউজকে বলেন, র‍্যাবের দায়েরকৃত মামলায় আটক আব্দুল জলিলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

পাঠকের মতামত: