ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

চকরিয়ায় আধুনিকমানের চিকিৎসা সেবা দিতে মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালের নতুন ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: মুজিববর্ষ উপলক্ষে বিশেষ আয়োজন হাতে নিয়েছেন কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতাল কর্তৃপক্ষ। বিদেশী অর্থায়নে পরিচালিত এ হাসপাতালের চিকিৎসক-কর্মচারী এবং আধুনিকমানের সবধরণের চিকিৎসা উপকরণ রয়েছে।

শুক্রবার বিকালে চকরিয়ায় আধুনিকমানের চিকিৎসা সেবার দ্বার উম্মোচন উপলক্ষে মালুমঘাট খ্রীষ্টান হাসপাতাল নতুন ভবনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

হাসপাতালের পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা জোসেফ অমুল্য রায়ের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মোঃশিবলী নোমান, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান ও ওসি তদন্ত একেএম শফিউল আলম চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে আইজীবি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী, খ্রীষ্টান ধর্মীয় সম্প্রাদায়িক ব্যক্তিবর্গ এবং এলাকার গণ্যমান্য বক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রমূখ।

 

পাঠকের মতামত: