ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ১২৮৬ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া : চকরিয়ায় ১২৮৬পিস ইয়াবাসহ মো. আব্দুল হক মনিক (৪০) ও আলমগীর হোসেন (২২) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অধীন হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আমিনুল ইসলাম ও এসআই পারসিত চাকমার নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী লালব্রীজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃত মো. আব্দুল হক মনিক উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে এবং আলমগীর হোসেন চকরিয়া পৌর সভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মো. রফিকের ছেলে।

অভিযানের নেতৃত্বে দেয়া হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো.আমিনুল ইসলাম চকরিয়া নিউজকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী লালব্রীজ এলাকায় মহাসড়কের উপর ইয়াবা বেচাকেনার গোপন সূত্রে খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই স্থানে অভিযান চালাই। এ সময় মো. আব্দুল হক মনিক ও আলমগীর হোসেন নামে দুই যুবককে আটক ও পরে তাদের কাছ থেকে ১২৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) পারসিত চাকমাসহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশ নেয় বলেও জানান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের লালব্রীজ এলাকা থেকে ১২৮৬পিস ইয়াবাসহ মো. আব্দুল হক মনিক ও আলমগীর হোসেন নামে দুই যুবককে আটকের ঘটনায় হারবাং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) পারসিত চাকমা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার বিকালে ইয়াবাসহ আটক দুই যুবককে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের কাছে সোপর্দ করা হয়।

পাঠকের মতামত: