ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় সরকারি ডাক বিভাগের পোস্ট ই-সেন্টার প্রশিক্ষণ কেন্দ্র স্মার্ট কম্পিউটার সেন্টারের উদ্বোধন

চকরিয়া নিউজ ডেস্ক ::  নতুন প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে কম খরচে আধুনিকমানের প্রযুক্তি সমৃদ্ধ কম্পিউটার সেবা নিশ্চিতের অভিপ্রায়ে এবার চকরিয়া পৌরশহরের সমবায় মার্কেট চালু করা হয়েছে একটি প্রশিক্ষন কেন্দ্র। সরকারের ডাক বিভাগের পোস্ট -ই-সেন্টার কম্পিউটার ট্রেনিং প্রোগামের আওতায় ব্যক্তিগত উদ্যোগে স্মার্ট কম্পিউটার সেন্টার নামের প্রতিষ্ঠানটি বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। ফিতা কেটে কম্পিউটার ট্রেনিং সেন্টারটি শুভ উদ্বোধন করেছেন প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বান্দরবান ডাক বিভাগের ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল শহিদুজ্জামান সরকার, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পলিটেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু ইউছুপ,  চকরিয়া কোয়ালিটি কম্পিউটার সেন্টারের পরিচালক এসআর মিনার, চকরিয়া পৌরসভা ওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রতন কুমার সুশীল, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাছানগীর হোছাইন, চিরিঙ্গা ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির সভাপতি নুরুল হুদা নুরু।

স্মার্ট কম্পিউটার সেন্টারের পরিচালক জহিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক আতিকুর রহমান, ব্যবসায়ী নেতা নুরুল আমিন, আবদুল খালেক, মোস্তাফা কামাল ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এবং সুধীজন।

পাঠকের মতামত: