ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ার উপকূলীয় ৬টি ইউনিয়নে নৌকার প্রার্থী যারা…..

chakaria-6-up-3-4-16নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:
নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী চতুর্থ ধাপে আগামী ৭মে চকরিয়া উপজেলার অবশিষ্ট ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনে আগামী ৭এপ্রিল মনোননয়ন পত্র দাখিলের শেষ দিন।

চকরিয়ার উপকূলীয় মাতামুহুরী অঞ্চলের ৬ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নাম আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে ঘোষনা করা হয়েছে। আজ ৩এপ্রিল দুপুরে আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করেছেন।

যেসব প্রার্থীরা নৌকার মাঝি হলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, বিএমচর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদিউল আলম, কোনাখালী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদার, বদরখালী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে হোসাইন আরিফ, ঢেমুশিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুস্তম আলী এবং পুর্ববড়ভেওলা ইউনিয়নের যুবনেতা এম খলিল উল্লাহ চৌধুরী। ইউপি নির্বাচনে সব জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে উপকুলীয় মাতামুহুরী অঞ্চলের ৬ইউনিয়নে নৌকার মাঝিদের নাম ঘোষণা করায় সবর্ত্রে উৎসব আমেজ শুরু হয়েছে। এখন নৌকার মাঝিদের বরণ করে নেওয়ার জোর প্রস্তুতি চলছে। নৌকার মাঝি নিশ্চিত হওয়ার বিষয় নিশ্চিত করেছেন মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম বাবলা।

এদিকে তরুণ নেতৃত্বের মধ্যে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া  প্রার্থীদের জন্য বর্নাঢ্য শোভাযাত্রা তথা বিশাল গাড়ী বহর নিয়ে সাদরে বরণের ব্যাপক প্রস্ততি ইতিমধ্যেই শুরু হয়েগেছে। মোবাইল ফোনে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তারা জানিয়েছেন, বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল রাজনীতি করে নৌকা প্রতীক পেয়ে আজ আমরা স্বার্থক। আমাদের প্রিয় ইউনিয়নের জনগনের প্রতি প্রথম বিজয় উৎসর্গ করে দেবে। তারা আগামী ৭মে নৌকা প্রতীকে মুল্যবান রায়দিয়ে বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

পাঠকের মতামত: