ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বদরখালীতে আপনার ওসি জনগনের দৌঁড়গোড়ায়, নির্ভয়ে অভিযোগ বলুন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার স্লোগানে আপনার ওসি আপনার দোরগোড়ায় সরাসরি কথা বলুন ওসি’র সাথে, সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির হলরুমে। চকরিয়া থানার অধীন বদরখালী পুলিশ ফাড়িঁর আয়োজনে মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত জনসচেতনতা মূলক সভায় সভাপতিত্ব করেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা হাবিবুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া থানার তদন্ত ওসি শফিকুল ইসলাম চৌধুরী, বদরখালী পুলিশ ফাড়িঁর আইসি জাকির হোছাইন। অনুষ্ঠানে এলাকার বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর, বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সভাপতি নুরুল আলম সিকদার, সাধারণ সম্পাদক নুরুল আমিন জনি, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরে হোছাইন আরিফ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ কে ভুট্টো সিকদার, বদরখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগনেতা মোহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি, ইউনুছ ছিদ্দিকী,সাবেক এম ইউ পি বেলাল উদ্দিন,ছাত্রলীগনেতা মনজুর আলম, সেচ্ছাসেবকলীগনেতা খোকন, ওয়ার্ড আওয়ামীলীগনেতা গিয়াস উদ্দিন,বেলাল উদ্দিন,জাহাংগীর আলম, আওয়ামীলীগনেতা লতিফ, মাষ্টার আব্দুর রহিম, বদরখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগনেতা মিনহাজ উদ্দিন,সাংবাদিক আল্ জাবের প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বদরখালী ইউনিয়নের উল্লেখযোগ্য অপরাধ চিত্রের কথা তুলে ধরেন। ওইসময় বক্তাদের আলোচনা ও পরার্মশ চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান নোটবুকে লিপিবন্ধ করে আগামীতে এলাকার আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নে কার্যকর প্রদক্ষেপ গ্রহনের জন্য বদরখালী পুলিশ ফাড়িঁর ইনচার্চ জাকির হোছাইনকে নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত সর্বস্তরের জনতা ওইসময় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমানকে হাততালি দিয়ে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশ্যে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার ,জনতাই পুলিশ-পুলিশই জনতা। তাই অনুষ্ঠানটির মাধ্যমে আমরা সবাইকে জানাতে চাই, যে কোন ধরণের অপরাধ কর্মকান্ড বিষয়ে আপনার ওসি আপনার দোরগোড়ায় সরাসরি কথা বলুন আপনার ওসি’র সাথে। সবার জন্য চকরিয়া থানায় সেবার দরজা খোলা থাকবে সবসময়। ##

এম.জিয়াবুল হক

পাঠকের মতামত: