Home » কক্সবাজার » লবণের ন্যায্যমূল্য নিয়ে সরকার বড়ই উদাসীন, ভূমিকাও রহস্যজনক -শাহজাহান চৌধুরী

লবণের ন্যায্যমূল্য নিয়ে সরকার বড়ই উদাসীন, ভূমিকাও রহস্যজনক -শাহজাহান চৌধুরী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি :: জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, কক্সবাজারের লবণ দিয়ে পুরো দেশের চাহিদা মেটানো হচ্ছে। কিন্তু লবণের দাম না পেয়ে ধুঁকে ধুঁকে মরছে লবণচাষীরা। লবণের যে দাম তা দিয়ে চাষীরা উৎপাদন খরচও পাচ্ছেনা। লবণের দাম নিয়ে সরকার বড়ই উদাসীন। সরকারের এই উদাসীনতা রহস্যজনকও। জনগণের দুঃখ বুঝেনা বলেই এই সরকার লবণের দাম নিয়ে উদাসীন রয়েছে। কিন্তু এভাবে চলতে দেয়া যায় না। লবণের ন্যায্য মূল্যের জন্য সোচ্চার হতে হবে।
গতকাল শনিবার সিকাদারপাড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে আয়োজিত মহেশখালী উপজেলা বিএনপির নির্বাহী কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভা অনুষ্ঠিত হয়।

দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়ে শাহজাহান চৌধুরী আরো বলেন, আমরা জানি, কোনো অন্যায় বা অপরাধের জন্য নয়; জনপ্রিয়তাই খালেদা জিয়ার অপরাধ। এতো অপপ্রচার চালানোর পরও দেশের মানুষ তাঁর জন্য কাঁদে কেন; এটাই তাঁর অপরাধ।

এতে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া ও এড. নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, এম. মোকতার আহামদ ও আতাউল্লাহ বোখারী, মাতামুহুরী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শোয়াইবুল ইসলাম সবুজ।

বক্তব্য রাখেন, জেলা ছাত্রদল নেতা ফাহিমুর রহমান ফাহিম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক হাজী আবদুর রহিম, জেলা ছাত্রদলের সাংগঠনিক আনিছুর রহমান আনিছ,উপজেলা বিএনপির সহ-সভাপতি এস্তেফাজুল হক, আকতার কামাল চৌধুরী, মোঃ শফি মেম্বার, আরিফুল কাদের চৌধুরী, উপদেষ্টা পরিষদের সদস্য ডা. আবদুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম মেম্বার, যুব বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, ছাত্র বিষয়ক সম্পাদক রিয়াদ মোঃ আরাফাত, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ কাশেম, মহেশখালী ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান মিজান, পৌর ছাত্রদলের সভাপতি আবদুল করিম রিফাত। সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ওলামা দল নেতা মাওলানা ছালামত উল্লাহ।

শুরুতে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। নবগঠিত কমিটির প্রথম সভা হিসেবে নবনির্বাচিত নেতৃবৃন্দ উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে সভায় অংশ নেন। সভাস্থল ও মঞ্চ সাজানো হয় জাঁকজসমপূর্ণভাবে। এতে এক উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫-৯ এপ্রিল খোলা থাকবে বাংলাদেশ ব্যাংকের ক্যাশকাউন্টার-ভল্ট

It's only fair to share...000বাংলানিউজটোয়েন্টিফোর.কম ::  তফসিলি ব্যাংকগুলোর সীমিত আকারে ব্যাংকিং কার্যক্রম পরিচালনার সুবিধার্থে বাংলাদেশ ...

error: Content is protected !!